15%

আলাপে ঝালাতে: শিল্পের সাহিত্যের আলাপন

Printed Price: TK. 420
Sell Price: TK. 357
15% Discount, Save Money 63 TK.
Summary: "আলাপে ঝালাতে: শিল্পের সাহিত্যের আলাপন" বইয়ের ফ্ল্যাপের লেখা: এ বইয়ে সাজ্জাদ শরিফ যাদের সঙ্গে আলাপনে মেতেছেন, সংস্কৃতিতে ও সমাজে তাদের স্থান বিশিষ্ট। তারা নিছক ব্যক্তি নন। তাদের কেউ কেউ নিয়তি-নির্ধারক ইতিহাসের Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleআলাপে ঝালাতে: শিল্পের সাহিত্যের আলাপন
Authorসাজ্জাদ শরিফ
Publisherপ্রথমা প্রকাশন
Category
ISBN9789845250337
Edition1st Published, 2019
Number Of Page213
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

“আলাপে ঝালাতে: শিল্পের সাহিত্যের আলাপন” বইয়ের ফ্ল্যাপের লেখা: এ বইয়ে সাজ্জাদ শরিফ যাদের সঙ্গে আলাপনে মেতেছেন, সংস্কৃতিতে ও সমাজে তাদের স্থান বিশিষ্ট। তারা নিছক ব্যক্তি নন। তাদের কেউ কেউ নিয়তি-নির্ধারক ইতিহাসের মধ্য দিয়ে বেড়ে উঠেছেন। ইতিহাস তাঁদের জীবনে চিহ্ন রেখে গেছে, আবার ইতিহাসেও তারা ভূমিকা রেখেছেন। কেউ কেউ তাদের অনন্য প্রতিভায় নিজ নিজ ক্ষেত্রে নতুনতর পথ রচনা করেছেন। সাজ্জাদ শরিফের কৌতূহল তাদের উপলব্ধি ও অভিজ্ঞতার উন্মােচনে। আলাপে আলাপে পাঠককে তিনি নিয়ে গেছেন কবিশিল্পীদের অপার রহস্যময় কল্পনার জগতে। এসব আলাপন পাঠককে যেমন অভিভূত করবে, সাংস্কৃতিক ও সামাজিক ইতিহাস রচনায়ও তেমনি মূল্যবান বলে বিবেচিত হবে।

Publisher Info

প্রথমা প্রকাশন

প্রথমা প্রকাশন বাংলাদেশের একটি স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান। এটির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান হচ্ছে প্রথম আলো। প্রথমা প্রকাশন ২০০৯ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও স্বপক্ষের বিভিন্ন বিষয় এবং নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে প্রথমা প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহণ করে আসছে। প্রকাশনটি এখন পর্যন্ত প্রায় ১০২ জন লেখকের ৩১৬ এর অধিক বই প্রকাশ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “আলাপে ঝালাতে: শিল্পের সাহিত্যের আলাপন”

আলাপে ঝালাতে: শিল্পের সাহিত্যের আলাপন
Sell Price: TK. 357
TK. 420, 15% Discount, Save Money 63 TK.
You've just added this product to the cart: