21%

আমি একজন সেলসম্যান!

Printed Price: TK. 200
Sell Price: TK. 158
21% Discount, Save Money 42 TK.
Summary: বর্তমান সময়ে কর্পোরেট অফিসগুলোতে বিক্রয় ও বিপণনকর্মীদের উপর চাপ কর্পোরেট সংস্কৃতির একটা অংশ হয়ে গেছে। এ চাপ সহ্য করে অনেকে উপর উঠতে পারলেও অধিকাংশ মানুষ ঝড়ে পড়ে। কিছু কৌশল প্রয়োগ Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleআমি একজন সেলসম্যান!
Authorতানভীর শাহরিয়ার রিমন
Publisherআদর্শ
Category
ISBN9789848040928
Edition1st Published, 2020
Number Of Page80
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

বর্তমান সময়ে কর্পোরেট অফিসগুলোতে বিক্রয় ও বিপণনকর্মীদের উপর চাপ কর্পোরেট সংস্কৃতির একটা অংশ হয়ে গেছে। এ চাপ সহ্য করে অনেকে উপর উঠতে পারলেও অধিকাংশ মানুষ ঝড়ে পড়ে। কিছু কৌশল প্রয়োগ করলে তারা সহজে বিক্রয় চাপ জয় করতে পারে। এ বই এ লেখক সেইরকম কিছু কৌশল শেয়ার করেছেন। কর্পোরেট সংস্কৃতিতে যারা অভ্যস্থ, যারা সেল্স পেশায় আছেন, যারা প্রতিষ্ঠানের বিভিন্ন বিভাগীয় প্রধান, অথবা শীর্ষ কর্মকর্তা এই বইয়ে তারা নিজেদের খুঁজে পাবেন । যারা নতুন, ক্যারিয়ার মাত্র শুরু করেছেন কিংবা চাকরি খুঁজছেন এই গল্প তাদেরও । এমনকি যারা তরুণ উদ্যেক্তা, টিম তৈরী করতে মুখিয়ে আছেন তারাও খুঁজে পাবেন ভিন্ন স্বাদ । এ বই এর কিছু চম্বুক লাইন, ১.সবসময় মনে রেখো, জীবনে দুধরনের পেইন আছে । কিছু পেইন আমাদের কষ্ট দেয় । কিছু পেইন আমাদের বদলে দেয় । কিন্তু দু’ধরনের পেইনই আমাদের সাহায্য করে-বড় হতে । ২.একসাথে না থাকার জন্য হাজারটা কারণ খোঁজা যেতে পারে কিন্তু থাকার জন্য কেবল একটা কারনই যথেষ্ট-ভালোবাসা ! ৩.কারো কোনো কথা যদি তোমাকে নেগেটিভ ভাবে নিয়ন্ত্রন করে ফেলে তাহলে বুঝতে হবে যেকোনো কিছুই তোমার উপর নিয়ন্ত্রন নিতে পারবে । ৪.-অনেক লোকজনই আছে অহেতুক পেছনে কথা বলে তোমাকে খোঁচাতে চেষ্টা করবে । তাদের প্রতি তোমার সেরা প্রতিত্তোর হলো চুপ থাকা।

Author Info

তানভীর শাহরিয়ার রিমন

তানভীর শাহরিয়ার রিমন, দেশের অন্যতম শীর্ষ রিয়েল এস্টেট ব্যক্তিত্ব এবং ইয়ুথ আইকন। ১৭ বছর ধরে কাজ করছেন কর্পোরেট দুনিয়ায় ।বর্তমানে দেশের অন্যতম শীর্ষ শিল্পগ্রুপ রেনকন হোল্ডিংসের প্রতিষ্ঠান র‍্যাংকস এফসি প্রোপার্টিস লি. এর সিইও হিসাবে দায়িত্ব পালন করছেন । রেনকনে যোগদানের পূর্বে প্রায় ১২ বছর কাজ করেছেন দেশের শীর্ষ শিল্প গ্রুপ হাবিবগ্রুপে । পেশাগত কাজের পাশাপাশি তিনি নানা সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। তিনি সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের নির্বাচিত পরিচালক । তিনি রোটারি ডিস্ট্রিক্ট ৩২৮২ এর ডিস্ট্রিক্ট ট্রেনিং টিম এর একজন প্রশিক্ষক । তিনি রোটারী ক্লাব অব চিটাগাং এরিস্টোক্রেট এর সাবেক সভাপতি । বাংলাদেশ মানবাধিকার কমিশন বৃহত্তম চট্টগ্রাম অঞ্চলের সহ-সভাপতি । শাহীন গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবের সাবেক ইসি মেম্বার এবং মিডিয়া উইং’র চেয়ারম্যান । ভাটিয়ারি গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবের আজীবন সদস্য, রাইজিং স্টার ক্রিকেটের চেয়ারম্যান, ব্র্যান্ডিং সিলেট ইনিসিয়েটিভের প্রতিষ্ঠাতা।এছাড়া তিনি ইনস্টিটিউট অব ইন্জিনিয়ারস বাংলাদেশের (আইবি) আজীবন সদস্য । এছাড়া তিনি একজন পাবলিক স্পিকার । তিনি দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে নলেজ ইনিশিয়েটিভ গুলোতে কি-নোট স্পিকার হিসাবে নিয়মিত কথা বলছেন। এত কিছুর পাশাপাশি তিনি একাধারে একজন লেখক এবং ব্লগার । ফেসবুকে এবং ব্লগসাইটে নিয়মিত লিখালিখির পাশাপাশি দৈনিক প্রথম আলো, কালেরকন্ঠ, দৈনিক আজাদী, পূর্বকোণ, বাংলানিউজ২৪ ডট কমে বিভিন্ন সময় তার লিখা প্রকাশিত হয়েছে । ইতিপূর্বে পাগলা ঘন্টি’ এবং “ক্ষ্যাপা বাউল” নামে তার দুটো কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে ।

Publisher Info

Reviews

There are no reviews yet.


Be the first to review “আমি একজন সেলসম্যান!”

আমি একজন সেলসম্যান!
Sell Price: TK. 158
TK. 200, 21% Discount, Save Money 42 TK.
You've just added this product to the cart: