14%

আমার নিশীথ রাতের বাদলধারা

Printed Price: TK. 550
Sell Price: TK. 473
14% Discount, Save Money 77 TK.
Summary: আমাদের সমত রহমান! প্রেমিক নন, একজন শিক্ষক। রহস্য খুঁজে বের করা তার কাজ নয়। অথচ সবসময় আটকে পড়েন ভালোবাসার জটিল সব রহস্যে। হত্যা, খুন, গুম, নিখোঁজ, অপহরণের মতো ভয়াবহ সমস্যাকে Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleআমার নিশীথ রাতের বাদলধারা
Authorতৌহিদুর রহমান
Publisherঅনন্যা
Category
ISBN978 984 96551 3 8
Edition1st Published, 2022
Number Of Page400
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

আমাদের সমত রহমান! প্রেমিক নন, একজন শিক্ষক। রহস্য খুঁজে বের করা তার কাজ নয়। অথচ সবসময় আটকে পড়েন ভালোবাসার জটিল সব রহস্যে। হত্যা, খুন, গুম, নিখোঁজ, অপহরণের মতো ভয়াবহ সমস্যাকে সমাধান করে ফেলেন নিজের অজান্তেই। মিসির আলি কিংবা মাসুদ রানা, কিরিটী রায় অথবা ফেলুদা, বাংলা সাহিত্যের চিরায়ত এইসব চরিত্রের-ই একজন এই সমত রহমান। মানুষ ভালোবাসতে চায়। ভালোবাসার মানুষটিকে কাছে পেতে চায়। ধরে রাখতে চায়। আজীবন। আমরন। জনম জনম। হোক তা যত জটিলতার, হোক তা যত রহস্যের। সর্বস্ব বিলিয়ে হলেও সে চায়, তার প্রিয়জন তাকে নিশীথ রাতের বাদলধারার মত অবিরত ভালোবাসুক। অতি গোপনে। একান্ত সংগোপনে।

Author Info

তৌহিদুর রহমান

জন্ম ১১ সেপ্টেম্বর ১৯৭৫। বাবা মজিদ সরকার। মা লায়লা মজিদ। স্থায়ী নিবাস কুড়িগ্রাম। চার ভাই-বোনের মধ্যে সবার ছোট তিনি। চাকরিজীবী বাবার বদলির সুবাদে দশ স্কুল, তিন কলেজ আর আট জেলায় শিক্ষাজীবন। পিএইচডি হিসাববিজ্ঞানে। মেধাবী ছাত্র হিসেবে প্রতিভার স্বাক্ষর রেখেছেন প্রতিটি বিদ্যায়তনে। পেশায় শিক্ষক। একটি ইংরেজি মাধ্যম শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ হিসেবে নিয়োজিত আছেন দীর্ঘদিন। স্বপ্ন দেখেন, দেশে একটি স্বতন্ত্র সাহিত্য বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার। আপন আঙিনা কুড়িগ্রাম জেলার মধুপুরে তৌহিদুর রহমান সাহিত্য পরিষদ গড়বার। লেখালেখির শুরু একদম ছোটবেলায়। ইতোমধ্যে অর্জন করেছেন বেশকিছু গুরুত্বপূর্ণ পদক ও সম্মাননা। বনলতা সাহিত্য পদক, অতীশ দীপঙ্কর স্বর্ণপদক, মহাত্মা গান্ধী পিস অ্যাওয়ার্ড, বামসাফে, স্বাধীনতা সংসদ, মাদার তেরেসা রিসার্চ সেন্টার, মহাকবি কায়কোবাদ স্বর্ণপদক উল্লেখযোগ্য। উপন্যাসে স্বাচ্ছন্দ্যবোধ করলেও কবিতা, ছোটগল্প, শিশু-কিশোরসাহিত্য সবদিকে তাঁর সমান বিচরণ।

Publisher Info

অনন্যা

অনন্যা প্রকাশনী ১৯৮৭ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই নামকরা লেখকের মানসম্পন্ন নতুন ধাঁচের সৃষ্টিশীল বই প্রকাশ করে বেশ সুনাম কুড়িয়েছে অনন্যা প্রকাশনী।

Reviews

There are no reviews yet.


Be the first to review “আমার নিশীথ রাতের বাদলধারা”

আমার নিশীথ রাতের বাদলধারা
Sell Price: TK. 473
TK. 550, 14% Discount, Save Money 77 TK.
You've just added this product to the cart: