15%

আবুল মনসুর আহমদ স্মারকগ্রন্থ

Printed Price: TK. 550
Sell Price: TK. 468
15% Discount, Save Money 82 TK.
Summary: "আবুল মনসুর আহমদ স্মারকগ্রন্থ" বইয়ের ফ্ল্যাপের লেখা: আবুল মনসুর আহমদ ছিলেন বহুমুখী প্রতিভার অধিকারী। একজন মানুষ। সাহিত্য, সাংবাদিকতা ও রাজনীতি—এ তিনটি ক্ষেত্রেই তিনি প্রায় সমান কৃতিত্বের পরিচয় দিয়েছেন। ব্যঙ্গরচনায় তার সাফল্য Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleআবুল মনসুর আহমদ স্মারকগ্রন্থ
Authorজাতীয় অধ্যাপক আনিসুজ্জামান
Publisherপ্রথমা প্রকাশন
Editorসৈয়দ আবুল মকসুদ , শামসুজ্জামান খান , সৈয়দ শামসুল হক , অধ্যাপক রফিকুল ইসলাম , ইমরান মাহফুজ
Category
ISBN9789849120292
Edition1st Edition, 2015
Number Of Page352
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

“আবুল মনসুর আহমদ স্মারকগ্রন্থ” বইয়ের ফ্ল্যাপের লেখা: আবুল মনসুর আহমদ ছিলেন বহুমুখী প্রতিভার অধিকারী। একজন মানুষ। সাহিত্য, সাংবাদিকতা ও রাজনীতি—এ তিনটি ক্ষেত্রেই তিনি প্রায় সমান কৃতিত্বের পরিচয় দিয়েছেন। ব্যঙ্গরচনায় তার সাফল্য অতুলনীয়। বিভাগপূর্ব কালেই সংবাদপত্রের সম্পাদক হয়েছেন। রাজনৈতিক নেতা ও মন্ত্রী হিসেবেও যােগ্যতার প্রমাণ দিয়েছেন। তাঁর স্মৃতিচারণামূলক গ্রন্থ ও অন্যান্য বিশ্লেষণধর্মী রচনা আমাদের রাজনৈতিক সাহিত্যের মূল্যবান দলিল হয়ে রয়েছে। বর্তমান গ্রন্থে দেশের শীর্ষস্থানীয় লেখক, গবেষক ও বুদ্ধিজীবীরা নানা দিক থেকে আবুল মনসুর আহমদের প্রতিভা ও অবদানের মূল্যায়ন করেছেন, যা পাঠককে তার সম্পর্কে বিশদভাবে জানতে আগ্রহী করে তুলবে।

Publisher Info

প্রথমা প্রকাশন

প্রথমা প্রকাশন বাংলাদেশের একটি স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান। এটির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান হচ্ছে প্রথম আলো। প্রথমা প্রকাশন ২০০৯ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও স্বপক্ষের বিভিন্ন বিষয় এবং নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে প্রথমা প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহণ করে আসছে। প্রকাশনটি এখন পর্যন্ত প্রায় ১০২ জন লেখকের ৩১৬ এর অধিক বই প্রকাশ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “আবুল মনসুর আহমদ স্মারকগ্রন্থ”

আবুল মনসুর আহমদ স্মারকগ্রন্থ
Sell Price: TK. 468
TK. 550, 15% Discount, Save Money 82 TK.
You've just added this product to the cart: