14%

আধুনিক ফিলিস্তিনি ছােটোগল্প

By ফজল হাসান
Printed Price: TK. 360
Sell Price: TK. 310
14% Discount, Save Money 50 TK.
Category:
Summary: বলা হয়, ফিলিস্তিনি সাহিত্য সামগ্রিকভাবে নির্বাসিত একটি জাতির গল্প। তাই ফিলিস্তিনি সাহিত্যে, বিশেষ করে ছােটোগল্পে অভিবাসন, নিবার্সন, বিচ্ছিন্নতা, স্বদেশের জন্য আকাঙ্ক্ষা, অন্যায়, নিপীড়ন ইত্যাদি বিষয়গুলাে বারবার ঘুরে ফিরে এসেছে। অনেকের Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleআধুনিক ফিলিস্তিনি ছােটোগল্প
Translatorফজল হাসান
Publisherপাঞ্জেরী পাবলিকেশন্স
Category
ISBN9789846344905
Edition1st published 2022
Number Of Page176
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

বলা হয়, ফিলিস্তিনি সাহিত্য সামগ্রিকভাবে নির্বাসিত একটি জাতির গল্প। তাই ফিলিস্তিনি সাহিত্যে, বিশেষ করে ছােটোগল্পে অভিবাসন, নিবার্সন, বিচ্ছিন্নতা, স্বদেশের জন্য আকাঙ্ক্ষা, অন্যায়, নিপীড়ন ইত্যাদি বিষয়গুলাে বারবার ঘুরে ফিরে এসেছে। অনেকের মতে, ফিলিস্তিনি সাহিত্য আধুনিক সাহিত্য-বিশ্বের অন্যতম মহান সম্পদ। ফিলিস্তিনের আধুনিক কথাসাহিত্যের ভান্ডার থেকে বাছাই করা পনেরােজন লেখক ও লেখিকার মােট ষােলােটি গল্প সন্নিবেশিত করা হয়েছে আধুনিক ফিলিস্তিনি ছােটোগল্প সংকলনে। তাঁদের প্রায় সকলের বয়সই অর্ধ শতকের বেশি। অর্থাৎ, যাপিত জীবনের অভিজ্ঞতায় পূর্ণ এই সব গল্প । ষােলােটি গল্পের মধ্যে তেরােটি পূর্ণাঙ্গ ছােটোগল্প এবং বাকি তিনটি তিনজন লেখক ও লেখিকার বিখ্যাত উপন্যাসের চুম্বক অংশ। এছাড়া সংকলনের ভূমিকায় ফিলিস্তিনি সাহিত্য, বিশেষ করে আধুনিক ফিলিস্তিনি ছােটোগল্পের উৎস ও উত্তরণ এবং বিষয়বস্তু সম্পর্কে সংক্ষিপ্ত আলােচনা করা হয়েছে। ফিলিস্তিনের আধুনিককালের স্বনামধন্য লেখক এবং লেখিকাদের ছােটোগল্পের সঙ্গে বাংলাভাষী অনুসন্ধিৎসু পাঠকদের পরিচয় করিয়ে দেওয়ার লক্ষ্যে প্রকাশিত হলাে আধুনিক ফিলিস্তিনি ছােটোগল্প।

Author Info

Publisher Info

পাঞ্জেরী পাবলিকেশন্স

পাঞ্জেরী প্রকাশনী ১৯৯৫ সাল থেকে প্রকাশনা কার্যক্রম আরম্ভ করে। প্রতিষ্ঠানটি শুরু থেকে পাঠ্যবই সম্পর্কিত বইপত্র প্রকাশ করে আসছে। উন্নতির পরিক্রমায় পাঠক সমাজের চাহিদা এবং রুচির প্রতি খেয়াল রেখে এই প্রতিষ্ঠান নানা আমেজের বই প্রকাশ এবং বাজারজাত করছে। তন্মধ্যে সকল শ্রেনীর পাঠ্যবই, স্নাতক এবং স্নাতকোত্তর শ্রেনীর জন্য রেফারেন্স বই, ফিকশন সম্পর্কিত বই, কম্পিউটার সংক্রান্ত বই, মাসিক ম্যাগাজিন, শিক্ষামূলক সিডি/ডিভিডি, গবেষনা এবং উন্নয়নমূলক বই অন্যতম।

Reviews

There are no reviews yet.


Be the first to review “আধুনিক ফিলিস্তিনি ছােটোগল্প”

আধুনিক ফিলিস্তিনি ছােটোগল্প
By
Sell Price: TK. 310
TK. 360, 14% Discount, Save Money 50 TK.
You've just added this product to the cart: