32%

আই অ্যাম পিলগ্রিম

Printed Price: TK. 680
Sell Price: TK. 460
32% Discount, Save Money 220 TK.
Summary: নিউ ইয়র্কের ম্যানহাটনের সস্তা এক হোটেলে অদ্ভুতভাবে খুন হলো এক তরুণী। তার সাথে নাইন-ইলেভেনের ঘটনার কি সম্পর্ক? সৌদি আরবের প্রখর সূর্যের নিচে প্রকাশ্যে শিরোচ্ছেদ করা হলো এক পিতার। কেউ কি Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleআই অ্যাম পিলগ্রিম
Authorতেরি হেইস
Translatorশাহেদ জামান
Publisherবাতিঘর প্রকাশনী
Category,
Edition1st Esition, 2017
Number Of Page670
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

নিউ ইয়র্কের ম্যানহাটনের সস্তা এক হোটেলে অদ্ভুতভাবে খুন হলো এক তরুণী। তার সাথে নাইন-ইলেভেনের ঘটনার কি সম্পর্ক? সৌদি আরবের প্রখর সূর্যের নিচে প্রকাশ্যে শিরোচ্ছেদ করা হলো এক পিতার। কেউ কি ভেবেছিল, এই ঘটনার ফলাফল কত দূর পর্যন্ত বিস্তৃত হবে? সিরিয়ার এক গোপন ল্যাবরেটরি থেকে বের হওয়ার পথে উপড়ে নেয়া হলো এক কর্মকর্তার দুচোখ। কিন্তু কেন? আফগানিস্তানের হিন্দু কুশ পর্বতমালায় পাওয়া গেল পুড়ে কয়লা হয়ে যাওয়া তিনটে লাশ। কেন মরতে হলো ওদের? আপাতদৃষ্টিতে মনে হতে পারে ঘটনাগুলো বিচ্ছিন্ন। সত্যিই কি তাই? ভয়াবহ এক ভবিষ্যৎ নেমে আসছে আমেরিকার উপর। তাকে ঠেকানোর একমাত্র উপায় এই প্রশ্নগুলোর উত্তর খুঁজে বের করা। আর সেটা করতে পারে কেবল একজনই – পিলগ্রিম। টেরি হেইসের সুবিশাল ক্যানভাসের থ্রিলার আই অ্যাম পিলগ্রিম বর্তমান সময়ে সবচেয়ে আলোচিত এবং বহুল পঠিত। সারা দুনিয়া জয় করে এখন বাংলাভাষি পাঠকের কাছে উপস্থিত।

Author Info

তেরি হেইস

Terry Hayes began his career as a journalist for The Sydney Morning Herald, when as foreign correspondent in the US he covered Watergate and President Nixon’s resignation, among many major international stories. He then went on to become a successful screenwriter, having written the screenplays for Mad Max 2, Dead Calm, Bangkok Hilton, Payback and From Hell. He lives in Sydney with his wife and four children.

Publisher Info

Reviews

There are no reviews yet.


Be the first to review “আই অ্যাম পিলগ্রিম”

আই অ্যাম পিলগ্রিম
Sell Price: TK. 460
TK. 680, 32% Discount, Save Money 220 TK.
You've just added this product to the cart: