30%

আঁধারের গহীন নিরুদ্দেশে

Printed Price: TK. 150
Sell Price: TK. 105
30% Discount, Save Money 45 TK.
Summary: ১৯১৮ সাল। বাবার মৃত্যুর দুঃখকে সঙ্গি করে মাধবগঞ্জে পা রাখে নসিব। উদ্দেশ্য; সাহেব আলী নামের এক রহস্যময় বাউলের জীবন আর কর্ম সম্পর্কে জানা। কিন্তু সেই সুস্পষ্ট উদ্দেশ্যের আড়ালেও, অন্য কোন Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleআঁধারের গহীন নিরুদ্দেশে
Authorওয়াসি আহমেদ
Publisherবাতিঘর প্রকাশনী
Category,
Edition1st Published, 2018
Number Of Page143
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

১৯১৮ সাল। বাবার মৃত্যুর দুঃখকে সঙ্গি করে মাধবগঞ্জে পা রাখে নসিব। উদ্দেশ্য; সাহেব আলী নামের এক রহস্যময় বাউলের জীবন আর কর্ম সম্পর্কে জানা। কিন্তু সেই সুস্পষ্ট উদ্দেশ্যের আড়ালেও, অন্য কোন লক্ষ্য লুকিয়ে নেই তো? একজন অঘোরনাথ তান্ত্রিক, মোস্তফা মাস্টার অথবা চায়ের দোকানদার সুবোধ ঘোষের গল্পে মৃত্যুর স্থান কোথায়? বিকলাঙ্গ এক বালকের তাতে কতোটুকুই বা ভূমিকা থাকতে পারে? নীল বিদ্রোহ থেকে ভাগ্যের ফেরে বেঁচে যাওয়া জাদুকর অ্যান্ডারসনের কল্যাণে ভারতীয় উপমহাদেশে প্রথমবারের মতো অনুপ্রবেশ ঘটে সার্কাস নামক প্রথার। রহস্যময় এক কটেজের গোঁড়াপত্তনও তার হাত ধরে ঘটেছিল; সাতান্ন বছর আগে একদল ঠগির মৃত্যুর পর যেখানে ভয়ে কেউ পা বাড়ায়নি। ধরে নেয়া যাক, এই গল্পটা তারই। গল্পটা হয়তো ষোড়শ শতকের পর্তুগিজ নাবিক অ্যামরিক গিরাল্ডোর। একই সাথে অনিন্দ্য সুন্দরি অনিতার গল্পও বলা যেতে পারে। দৃষ্টির অগোচরে লুকিয়ে থাকা নৈঃশব্দের জগতে যখন চেতনার স্পন্দন অনুভব করা যায়, নীলচে আলোতে ভাস্বর হয়ে আবির্ভাব ঘটে তাঁর। রঙ হারিয়ে সাদাকালো হয় পৃথিবী। একে একে সব হারায়… হারিয়ে যায় আঁধারের গহীন নিরুদ্দেশে।

Author Info

ওয়াসি আহমেদ

ওয়াসি আহমেদ বাংলা একাডেমি সাহিত্য পুরস্কার প্রাপ্ত, বাংলাদেশী উপন্যাসিক এবং ছোটগল্প লেখক। পূর্বে সরকারি কর্মচারী এবং কূটনীতিক ছিলেন, তিনি দৈনিক দ্য ফিনান্সিয়াল এক্সপ্রেসের সম্পাদক হিসাবে যুক্ত ছিলেন এবং বেশ কয়েকটি বাংলা এবং ইংরেজি পত্রিকায় কাজ করেছেন। তিনি বাংলাদেশের সিলেটে জন্মগ্রহণ করেছিলেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন।

Publisher Info

Reviews

There are no reviews yet.


Be the first to review “আঁধারের গহীন নিরুদ্দেশে”

আঁধারের গহীন নিরুদ্দেশে
Sell Price: TK. 105
TK. 150, 30% Discount, Save Money 45 TK.
You've just added this product to the cart: