14%

অরণ্যে বিশ্বাসের বলি ও অন্যান্য

Printed Price: TK. 200
Sell Price: TK. 172
14% Discount, Save Money 28 TK.
Category:
Summary: কৌতূহলকে মোকাবেলা করাই সভ্যতার যাত্রাপথের ইতিহাস। সাহিত্যের ভুবনে ভ্রমণও তাই, জীবনের জিজ্ঞাসাগুলোকে বুঝে নেয়ার প্রচেষ্টা ছাড়া এ আর কিছু নয়। ফরহাদ খানের ‘অরণ্যে বিশ্বাসের বলি ও অন্যান্য’ বইটিও সেরকমই, আমাদেরকে Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleঅরণ্যে বিশ্বাসের বলি ও অন্যান্য
Authorফরহাদ খান
Publisherশোভা প্রকাশ
Category
ISBN9789849473343
Edition‍1st Published, 2021
Number Of Page80
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

কৌতূহলকে মোকাবেলা করাই সভ্যতার যাত্রাপথের ইতিহাস। সাহিত্যের ভুবনে ভ্রমণও তাই, জীবনের জিজ্ঞাসাগুলোকে বুঝে নেয়ার প্রচেষ্টা ছাড়া এ আর কিছু নয়। ফরহাদ খানের ‘অরণ্যে বিশ্বাসের বলি ও অন্যান্য’ বইটিও সেরকমই, আমাদেরকে চিরদিনের জীবনসত্যের সামনে এনে দাঁড় করিয়ে দেওয়া এক আলেখ্য। জগদ্বিখ্যাত কিছু ঘটনা আশ্রয় করে রচিত লেখাগুলো বর্তমানের মধ্যে মিশে থাকা অতীতকে আমাদের মনোভুবনে পুনর্বার জাগিয়ে তোলে। নির্ভার গদ্যের ভেতরের অতলস্পর্শী বোধ ফরহাদ খানের পাঠককে এই বইয়েও গভীরভাবে স্পর্শ করবে। তাঁর সুললিত ভাষা যেভাবে অন্তর্নিহিত দ্যুতি ছড়িয়ে চলে, সেই রেশ এই বইয়েও পাঠককে আবিষ্ট করে রাখবে। মৃত্যু, প্রেম, শান্তি, রহস্য আর মহাশূন্যের মতো বিবিধ চিরায়ত সত্যকে পুনর্বার চিনে নেয়ার এই আয়োজনে কৌতূহলী পাঠকমাত্রই অভিভূত হবেন। উপরি হিসেবে রইল ফরহাদ খানের সংযমী ভাষা আর সংহত বিষয়বিশ্লেষণ।

Publisher Info

শোভা প্রকাশ

যুগপৎ সৃজনশীল ও মননশীল সাহিত্যগ্রন্থ প্রকাশের আন্তরিক অঙ্গীকার নিয়ে ১৯৯৮ সালে শোভা প্রকাশের যাত্রা শুরু। সমকালীন সাহিত্যের পাশাপাশি চিরকালীন সাহিত্যের পুনঃপ্রকাশ ও দুষ্প্রাপ্য রচনার নবপ্রকাশেও সমান দায়িত্বশীল। প্রকাশনার মাধ্যমে মানবিক উৎকর্ষ বিকাশের আন্দোলনে শোভা প্রকাশ আন্তরিক ও অগ্রণী।

Reviews

There are no reviews yet.


Be the first to review “অরণ্যে বিশ্বাসের বলি ও অন্যান্য”

অরণ্যে বিশ্বাসের বলি ও অন্যান্য
Sell Price: TK. 172
TK. 200, 14% Discount, Save Money 28 TK.
You've just added this product to the cart: