15%

অনিন্দিতা এবং একটি গল্প

Printed Price: TK. 240
Sell Price: TK. 204
15% Discount, Save Money 36 TK.
Summary: ফ্লাপে লেখা কথাঅয়নের স্পর্শে আমি যেন একটু আড়ষ্ট হয়ে গেলাম। আমার হাতটা অয়ন নিজের হাতে নিয়ে বলল, “তুমি আমাকে দেখলে এখনাে টিনএজার অনি হয়ে যাও। তােমাকে স্পর্শ করলে এখনাে তুমি Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleঅনিন্দিতা এবং একটি গল্প
Authorফাতিমা রুমি
Publisherআলোঘর প্রকাশনা
Category
ISBN9789849291251
Edition1st Published, 2017
Number Of Page128
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

ফ্লাপে লেখা কথাঅয়নের স্পর্শে আমি যেন একটু আড়ষ্ট হয়ে গেলাম। আমার হাতটা অয়ন নিজের হাতে নিয়ে বলল, “তুমি আমাকে দেখলে এখনাে টিনএজার অনি হয়ে যাও। তােমাকে স্পর্শ করলে এখনাে তুমি কেঁপে কেঁপে ওঠো কেন?’ আমি চুপ হয়ে রইলাম। সত্যিই, অয়ন যতক্ষণ। আমার পাশে থাকে, মনে হয় ভালােবাসার প্রচণ্ড এক জোয়ার এসে প্রবল স্রোতে আমাকে ভাসিয়ে নিয়ে যাচ্ছে। আমি টের পেলাম, এই ভালােবাসাকে অগ্রাহ্য করার ক্ষমতা আমার নেই। পাশে বসা এ মানুষটা আমার কী ভীষণ আপন! অথচ একে ফেলে আমি চলে এসেছিলাম। কেন আমি ওরকম একটা কাজ করলাম? অয়ন আমার কপালে আলতাে করে ঠোট ছোয়ালাে। আমার সারা শরীর বিবশ হয়ে আসছিল অপার্থিব এক ভালােবাসার অনুভূতিতে। ছেলেটার কত ক্ষমতা! এক নিমিষেই সে আমার অনেকদিনের জমে ওঠা কষ্ট আর হতাশাগুলােকে তুলাের মতাে উড়িয়ে দিল। আমি এখনাে তার হাতের পুতুল হয়ে আছি। সে চাবি দিলে আমি হাসি, আবার চাবি দিলে আমি কাঁদি।

Publisher Info

আলোঘর প্রকাশনা

বই মানব সমাজের অন্যতম সম্পদ যা মানুষকে আলোকিত করে । ‘আলোকিত বাংলাদেশ’ গড়তে সৃজনশীল ও মানসম্মত বই মুদ্রণ ও প্রকাশ এবং বই পড়তে মানুষকে উদ্ভুদ্বকরণ ও এলক্ষ্যে তাঁদের হাতে বই পৌছে দেয়ার প্রত্যয়ে ২০১৪ সালে ডেভেলাপমেন্ট ইনিশিয়েটিভ ফর সোশাল এডভান্সমেন্ট-দিশার প্রতিষ্ঠাতা প্রধান নির্বাহী জনাব মো. সহিদ উল্লাহ এর নিবেদিত উদ্যোগে ‘আলোঘর প্রকাশনা’ প্রতিষ্ঠা লাভ করে। ‘আলোঘর প্রকাশনা’ নতুন লেখকদের সৃজনশীল-মানসম্মত লেখাসমৃদ্ধ পান্ডুলিপি সংগ্রহ করে নিজস্ব উদ্যোগ ও অর্থায়নে বই মূদ্রণ ও প্রকাশ করে। পাশাপাশি দেশী/বিদেশী প্রথিতযশা লেখকদের সৃজনশীল ও রাষ্ট্র/সমাজহিতকর বই প্রকাশ করে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “অনিন্দিতা এবং একটি গল্প”

অনিন্দিতা এবং একটি গল্প
Sell Price: TK. 204
TK. 240, 15% Discount, Save Money 36 TK.
You've just added this product to the cart: