15%

সৃজনশীল গণিত ভালো করার নিয়মকানুন

By প্রথমা প্রকাশন
Printed Price: TK. 250
Sell Price: TK. 213
15% Discount, Save Money 37 TK.
Summary: "সৃজনশীল গণিত ভালো করার নিয়মকানুন" বইয়ের পিছনের কভারের লেখা: • সৃজনশীল গণিত সম্পর্কে ধারণা দিয়েছেন সৃজনশীল প্রশ্নপদ্ধতি-বিষয়ক মাস্টার ট্রেইনার প্রশিক্ষণের সমন্বয়ক রবিউল কবীর চৌধুরী। • জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বাের্ডের (এনসিটিবি) শিক্ষাক্রম Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleসৃজনশীল গণিত ভালো করার নিয়মকানুন
Publisherপ্রথমা প্রকাশন
Editorপ্রথমা প্রকাশন
Category
ISBN9789849176381
Edition1st Published, 2016
Number Of Page143
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

“সৃজনশীল গণিত ভালো করার নিয়মকানুন” বইয়ের পিছনের কভারের লেখা: • সৃজনশীল গণিত সম্পর্কে ধারণা দিয়েছেন সৃজনশীল প্রশ্নপদ্ধতি-বিষয়ক মাস্টার ট্রেইনার প্রশিক্ষণের সমন্বয়ক রবিউল কবীর চৌধুরী। • জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বাের্ডের (এনসিটিবি) শিক্ষাক্রম বিশেষজ্ঞ ড. মাে. আজিজুর রহমান লিখেছেন সৃজনশীল গণিতে ভালাে করার দরকারি নিয়মকানুন। • শিক্ষাক্রম বিশেষজ্ঞ মাে. শাহজাহান উদাহরণের মাধ্যমে সৃজনশীল গণিতের প্রশ্নের উত্তর দেওয়ার নিয়ম বুঝিয়ে দিয়েছেন। • সৃজনশীল প্রশ্নপদ্ধতির মাস্টার ট্রেইনার রতন কান্তি মণ্ডল সৃজনশীল গণিত সমাধান করে দেখিয়েছেন কীভাবে প্রতিটি ধাপে নম্বর পাওয়া যায়। • সেকেন্ডারি এডুকেশন সেক্টর ইনভেস্টমেন্ট প্রােগ্রামের (সেসিপ) গণিতের সৃজনশীল প্রশ্নপদ্ধতির নিয়মাবলি। • শিক্ষকদের জন্য রয়েছে গণিত ও উচ্চতর গণিতের বহুনির্বাচনি প্রশ্ন তৈরির ১৪টি নিয়ম; নমুনা উত্তর ও নম্বর প্রদান নির্দেশিকা এবং সৃজনশীল প্রশ্ন তৈরির নিয়ম ও নমুনা উত্তরসহ অনেক তথ্য। • শিক্ষার্থীদের জন্য রয়েছে বিভিন্ন শ্রেণির গণিতের নম্বর বণ্টন, গণিতের চিহ্নের শুদ্ধরূপ, গণিত-বিষয়ক বিভিন্ন প্রশ্নের উত্তর। • ষষ্ঠ থেকে দশম শ্রেণি পর্যন্ত সব অধ্যায়ের সৃজনশীল গণিতের রচনামূলক ও বহুনির্বাচনি প্রশ্নের নমুনা উত্তর। এই বইয়ের সাহায্যে শিক্ষার্থী ও শিক্ষকেরা সরাসরি সৃজনশীল গণিতের প্রশ্নপদ্ধতির নিয়মকানুন জেনে সমস্যার সমাধান করতে পারবেন এবং অভিভাবকেরা তাঁদের সন্তানদের সৃজনশীল গণিত জানা ও বোঝার ব্যাপারে সহায়তা করতে পারবেন।

Author Info

Publisher Info

প্রথমা প্রকাশন

প্রথমা প্রকাশন বাংলাদেশের একটি স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান। এটির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান হচ্ছে প্রথম আলো। প্রথমা প্রকাশন ২০০৯ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও স্বপক্ষের বিভিন্ন বিষয় এবং নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে প্রথমা প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহণ করে আসছে। প্রকাশনটি এখন পর্যন্ত প্রায় ১০২ জন লেখকের ৩১৬ এর অধিক বই প্রকাশ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “সৃজনশীল গণিত ভালো করার নিয়মকানুন”

সৃজনশীল গণিত ভালো করার নিয়মকানুন
By
Sell Price: TK. 213
TK. 250, 15% Discount, Save Money 37 TK.
You've just added this product to the cart: