33%

শয়তানের থাবা : আক্রমণ ও কৌশল

Printed Price: TK. 300
Sell Price: TK. 200
33% Discount, Save Money 100 TK.
Summary: মানুষ যুদ্ধে হেরে যায় শত্রুকে ঠিকমতো চিনতে না পারার কারণে। শত্রুকে চিনলেও আবার তাদের কলাকৌশল না জানার কারণে হেরে যায়। শত্রুকে ঠিকমতো চিনতে পারা আর ওদের স্ট্রাটেজি (কলাকৌশল) কী তা Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleশয়তানের থাবা : আক্রমণ ও কৌশল
Authorনোমান আলী খান
Publisherবুকিশ পাবলিশার
Category
Edition1st Published, 2021
Number Of Page220
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

মানুষ যুদ্ধে হেরে যায় শত্রুকে ঠিকমতো চিনতে না পারার কারণে। শত্রুকে চিনলেও আবার তাদের কলাকৌশল না জানার কারণে হেরে যায়। শত্রুকে ঠিকমতো চিনতে পারা আর ওদের স্ট্রাটেজি (কলাকৌশল) কী তা জানতে পারলে যুদ্ধে জয়ের বিশাল অংশ সহজ হয়ে যায়।শয়তান আমাদেরকে আল্লাহর পথ থেকে, জান্নাতের পথ থেকে, দ্বীনের পথ থেকে সরাবার জন্য বিভিন্ন কৌশল, কুচক্র, নষ্ট পথ ও পদ্ধতি আবিষ্কার করেছে। এভাবে সে আমাদের ঈমান ও আমলে সালেহের পথ রুদ্ধ করে; যেন আমরা আমাদের আদি নিবাস আল্লাহর প্রশান্তির স্থান জান্নাতে না পৌঁছাতে পারি। আল্লাহ সুবহানাহু তা’আলা পরিষ্কারভাবেই আমাদের প্রকাশ্য শত্রু কে তা জানিয়ে রহম করেছেন। এখন আমাদের দরকার এই প্রকাশ্য শত্রু শয়তানের সব ধরণের কলাকৌশল জানা, সেই অনুযায়ী আমাদের আর আল্লাহ তা’আলার নৈকট্যে পৌঁছানো ও জান্নাতের মাঝখাতে যত ফাঁদ, যত বিভ্রান্তি আর মরীচিকা রয়েছে তা চিহ্নিত করা।সেসব শয়তানী কৌশল জেনে যেন আমরা সতর্ক হতে পারি ও সবচেয়ে দামি পথে স্থির থাকতে পারি, সেগুলোই বর্ণিত হয়েছে উস্তাদ নোমান আলী খানের ইংরেজি বক্তৃতা থেকে অনূদিত ও সম্পাদিত স্বল্প দৈর্ঘের এই বইতে।

Author Info

নোমান আলী খান

নোমান আলী খান হলেন একজন পাকিস্তানী বংশোদ্ভুত আমেরিকান মুসলিম বক্তা।[১] তিনি “দ্য বাইয়্যিনাহ ইন্সটিটিউট ফর এ্যারাবিক এ্যান্ড কুর’আনিক স্টাডিজ”-এর প্রতিষ্ঠাতা, সি.ই.ও. এবং প্রধান উপদেষ্টা| ইসলামী ব্যক্তিত্বগণের জীবনীভিত্তিক অভিধান “দ্য ফাইভ হান্ড্রেড মোস্ট ইনফ্লুয়েন্সিয়াল মুসলিমস” এটির পঞ্চম সংষ্করণে নোমান আলী খানকে কোন র‌্যাংঙ্কিং ছাড়াই বিশ্বের সবচেয়ে প্রভাবশালী মুসলিমদের মধ্যে একজন হিসেবে তালিকাভুক্ত করে।[৩] নাসাঊ ইউনিভার্সিটি কলেজে আরবির অধ্যাপক হিসেবে দ্বায়িত্ব পালনের পর, নোমান আলী খান ২০০৬ সালে বায়্যিনাহ ইন্সটিটিউট প্রতিষ্ঠা করেন। নোমান আলী খান ইংরেজিতে দুইটি বই প্রকাশ করেছেন। একটি হল, Divine Speech: Exploring Quran As Literature এটি তিনি বাইয়িনাহের মাধ্যমে নিজেই ২০১৬ সালে প্রকাশ করেন।] অন্য বইটির নাম, Revive Your Heart: Putting Life in Perspective কিউব প্রকাশনী বইটি ২০১৭ সালে প্রকাশ করে। এছাড়া তিনি বাইয়িনাহের কোর্সের জন্য দুইটি আরবি বইয়ের সহকারী রচয়িতা এবং প্রকাশক। ২০১৭ সালের সেপ্টেম্বরে নুমান আলী খানের বিরূদ্ধে একাধিক নারীর সাথে আপত্তিকর সম্পর্ক থাকার অভিযোগ উঠে। পাকিস্তানের নেতৃস্থানীয় দৈনিক পত্রিকাগুলোতে এ নিয়ে লেখালেখি হয়। নুমান আলী খান অবশ্য কখনই নিজের কৃতকর্মকে অসামাজিক কার্যালাপ বা অপরাধ বলে স্বীকার করেন নি। তার মতে, প্রকাশিত হওয়া স্ক্রিনশটে তার সাথে হওয়া নারীদের মধ্যকার কথোপকথন ছিল “সম্মতি প্রদানকারী প্রাপ্তবয়স্কের মধ্যকার কথোপকথন”। এছাড়াও নুমান দাবী করেন, তিনি সেই নারীদের বিবাহ করার চিন্তা-ভাবনা করেছিলেন।

Reviews

There are no reviews yet.


Be the first to review “শয়তানের থাবা : আক্রমণ ও কৌশল”

শয়তানের থাবা : আক্রমণ ও কৌশল
Sell Price: TK. 200
TK. 300, 33% Discount, Save Money 100 TK.
You've just added this product to the cart: