15%

শহীদ বদি ও আমার স্মৃতিতে একাত্তর

Printed Price: TK. 300
Sell Price: TK. 255
15% Discount, Save Money 45 TK.
Summary: "শহীদ বদি ও আমার স্মৃতিতে একাত্তর" বইয়ের ফ্ল্যাপের লেখা: শহীদ বদিউল আলম বীর বিক্রম ছিলেন একজন সাহসী মুক্তিযােদ্ধা। ঢাকা ক্র্যাক প্লাটুনের সদস্য হিসেবে তিনি কয়েকটি অপারেশনে অংশ নেন। পাকিস্তান সেনাবাহিনীর হাতে Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleশহীদ বদি ও আমার স্মৃতিতে একাত্তর
Authorরওশন আরা খানম
Publisherপ্রথমা প্রকাশন
Category
ISBN9789849359517
Edition‍1st Published, 2019
Number Of Page143
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

“শহীদ বদি ও আমার স্মৃতিতে একাত্তর” বইয়ের ফ্ল্যাপের লেখা: শহীদ বদিউল আলম বীর বিক্রম ছিলেন একজন সাহসী মুক্তিযােদ্ধা। ঢাকা ক্র্যাক প্লাটুনের সদস্য হিসেবে তিনি কয়েকটি অপারেশনে অংশ নেন। পাকিস্তান সেনাবাহিনীর হাতে আটক হওয়ার পর নির্যাতন চালিয়ে তাকে হত্যা করা হয়। এই বইয়ে শহীদ বদির মা রওশন আরা খানম। তাঁর পুত্রের জন্ম থেকে বেড়ে ওঠা, এক মেধাবী অনুসন্ধিৎসু ও সংবেদনশীল তরুণ হিসেবে তার নানামুখী কর্মকাণ্ডের বিবরণের পাশাপাশি ঢাকায় ও কিশােরগঞ্জে নিজের মুক্তিযুদ্ধের দিনগুলােরও স্মৃতিচারণা করেছেন। একজন শহীদজননী হিসেবে লেখিকা আমৃত্যু পুত্রের এবং তার অনুষঙ্গে যুদ্ধপূর্ব ও যুদ্ধকালীন দিনগুলাের স্মৃতির মধ্যে বাস করেছেন। সেই মগ্নতাই অত্যন্ত সরল ও মর্মস্পর্শী ভাষায় প্রকাশ পেয়েছে। বইটির ছত্রে ছত্রে, পাঠকের মনকে যা স্পর্শ করবে যুদ্ধকালীন অনেক ঘটনার কথা পাঠক হয়তাে এ বই পড়েই প্রথম জানতে পরবেন। বদি সম্পর্কে সহযােদ্ধাদের স্মৃতিচারণার সংকলিত অংশ বইটির এক বাড়তি আকর্ষণ।

Publisher Info

প্রথমা প্রকাশন

প্রথমা প্রকাশন বাংলাদেশের একটি স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান। এটির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান হচ্ছে প্রথম আলো। প্রথমা প্রকাশন ২০০৯ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও স্বপক্ষের বিভিন্ন বিষয় এবং নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে প্রথমা প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহণ করে আসছে। প্রকাশনটি এখন পর্যন্ত প্রায় ১০২ জন লেখকের ৩১৬ এর অধিক বই প্রকাশ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “শহীদ বদি ও আমার স্মৃতিতে একাত্তর”

শহীদ বদি ও আমার স্মৃতিতে একাত্তর
Sell Price: TK. 255
TK. 300, 15% Discount, Save Money 45 TK.
You've just added this product to the cart: