22%

রোড টু সাকসেস

Printed Price: TK. 300
Sell Price: TK. 235
22% Discount, Save Money 65 TK.
Summary: কেউ যতক্ষণ পর্যন্ত বড় কোনো দায়িত্ব গ্রহণ করার জন্য নিজেকে প্রস্তুত করতে না পারবে, ততক্ষণ পর্যন্ত সে তার কর্মক্ষেত্র থেকে খুব বেশিকিছু আশা করতে পারবে না। অধিক বেতন তাদেরকেই দেওয়া Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleরোড টু সাকসেস
Authorনেপোলিয়ন হিল
Translatorআখতার উজ্জামান সুমন
Publisherঅনুজ প্রকাশন
Category
Edition1st Published, 2021
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

কেউ যতক্ষণ পর্যন্ত বড় কোনো দায়িত্ব গ্রহণ করার জন্য নিজেকে প্রস্তুত করতে না পারবে, ততক্ষণ পর্যন্ত সে তার কর্মক্ষেত্র থেকে খুব বেশিকিছু আশা করতে পারবে না। অধিক বেতন তাদেরকেই দেওয়া হয় যারা অন্যদেরকে নিয়ন্ত্রণ করার ক্ষমতা রাখে এবং বড় বড় দায়িত্বগুলো অত্যন্ত কার্যকরীভাবে ও সন্তুষ্টির সাথে কাঁধে তুলে নেয়। কেউ অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে ওঠতে পারে যদি সে হাজার হাজার মানুষের নেতৃত্ব কাঁধে তুলে নিতে পারে, যদি সে তাদের দক্ষতা উন্নয়নে সহায়তা করতে পারে এবং তাদের দক্ষতাকে ব্যবহার করে তাদের দ্বারা কাজ করিয়ে নিতে পারে। এপর্যন্ত কর্পোরেট ও ইন্ডাস্ট্রিয়াল দুনিয়ায় দুইটি মুখ্য গুণ হাজার হাজার সাধারণ শ্রমিককে দায়িত্বপূর্ণ কার্যনির্বাহী পদে উপবিষ্ট করেছে। প্রথমতঃ স্বেচ্ছায় নিজের সামর্থ অনুযায়ী গুরুত্বপূর্ণ দায়িত্বগুলো কাঁধে তুলে নেয়ার গুণ। দ্বিতীয়তঃ নিজের মেধাকে কাজে লাগিয়ে অন্যদের উদ্যমতাকে দিক প্রদর্শন করে তাদের থেকে যথাযথভাবে কাজ আদায় করে নেয়ার গুণ।

Author Info

নেপোলিয়ন হিল

আমেরিকায় জন্মগ্রহণ করা অলিভার নেপোলিয়ন হিল আত্মোন্নয়নধর্মী রচনা লেখকদের মাঝে প্রথমদিককার একজন। ব্যক্তিগত উন্নয়ন ও সফলতা লাভের বিভিন্ন দিক লেখনীতে তুলে এনে বিংশ শতাব্দীর অন্যতম সফল আত্মোন্নয়নমূলক লেখক হিসেবে আত্মপ্রকাশ ঘটে হিলের। নেপোলিয়ন হিলের জন্ম যুক্তরাষ্ট্রের সাউথইস্ট ভার্জিনিয়ায় ২৬ অক্টোবর, ১৮৮৩ সালে। আর্থিক অসচ্ছলতার কারণে শেষ পর্যন্ত ল’স্কুলের পড়াশোনা শেষ করতে পারেননি তিনি। এর আগে থেকেই যুক্ত ছিলেন সাংবাদিকতার সাথে, সেই ১৩ বছর বয়স থেকে। ১৯০৮ সালে এন্ড্রু কার্নেগীর সাক্ষাৎকার নিতে গিয়ে হিলের জীবনে আসে বিশাল পালাবদল। তখনকার সময়ের অন্যতম প্রভাবশালী শিল্পপতি কার্নেগী তাকে পরামর্শ দেন ধনী ও সফল ব্যক্তিদের সাক্ষাৎকার নিতে ও তাদের সাফল্যের সূত্র সম্পর্কে জানতে। এরপর তিনি বিশ্ববিখ্যাত সফল ব্যক্তিদের সাক্ষাৎকার নেওয়া শুরু করেন। এই তালিকায় আছেন হেনরি ফোর্ড, আলেকজান্ডার গ্রাহাম বেলসহ আরো অনেকে। এমন ৪৫টি সাক্ষাৎকারের লব্ধ অভিজ্ঞতা নিয়ে তিনি প্রকাশ করেন তাঁর প্রথম রচনা ‘দ্য ল অব সাকসেস’। এই বইয়ে তিনি সাফল্যের সূত্রকে ব্যখ্যা করেছেন গণতন্ত্র, স্বাধীনতা, পুঁজিবাদের সমন্বয়ে মূর্ত দর্শন দিয়ে। নেপোলিয়ন হিল এর বই সমূহ সাফল্যগাঁথার চেয়ে সাফল্যের পেছনের সূত্র সহজীকরণের পাথেয় হিসেবে অধিক জনপ্রিয়তা লাভ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “রোড টু সাকসেস”

রোড টু সাকসেস
Sell Price: TK. 235
TK. 300, 22% Discount, Save Money 65 TK.
You've just added this product to the cart: