20%

বারো অভিযাত্রীর কাহিনী

Printed Price: TK. 240
Sell Price: TK. 192
20% Discount, Save Money 48 TK.
Summary: বারো অভিযাত্রীর কাহিনী বারটি ছোট ছোট গল্পের মাধ্যমে সাজানো হয়েছে বইটি অনুবাদ করেছেন আলী আহমদ।একজন লেখকের জন্য উপন্যাসর মাধ্যমে পাঠকের কাছে আসা অনেক সহজ। কারন উপন্যাসে সবকিছু অনেক ভাল ভাবে Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleবারো অভিযাত্রীর কাহিনী
Authorগাব্রিয়েল গার্সিয়া মার্কেস
Translatorআলী আহমদ
Publisherসন্দেশ
Category
ISBN9789848088548
Edition4th Print, 2012
Number Of Page160
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

বারো অভিযাত্রীর কাহিনী বারটি ছোট ছোট গল্পের মাধ্যমে সাজানো হয়েছে বইটি অনুবাদ করেছেন আলী আহমদ।একজন লেখকের জন্য উপন্যাসর মাধ্যমে পাঠকের কাছে আসা অনেক সহজ। কারন উপন্যাসে সবকিছু অনেক ভাল ভাবে ব্যাখা করে বুঝানো যায়। কিন্তু ছোট গল্পে সেটা অনেক কঠিন। সেই কঠিন কাজটিই খুব ভাল ভাবে করেছেন গার্সিয়া মার্কেস।

Author Info

গাব্রিয়েল গার্সিয়া মার্কেস

গাব্রিয়েল গার্সিয়া মার্কেস (জন্ম: ৬ মার্চ, ১৯২৭ – মৃত্যু: ১৭ এপ্রিল, ২০১৪ ), যিনি গাবো নামেও পরিচিত ছিলেন, একজন কলম্বীয় সাহিত্যিক, সাংবাদিক, প্রকাশক ও রাজনীতিবিদ এবং ১৯৮২ খ্রিষ্টাব্দে সাহিত্যে নোবেল পুরস্কার লাভ করেন। নিঃসঙ্গতার একশ বছর বইয়ের লেখক হিসেবে তিনি বিশেষভাবে পরিচিত। কলম্বিয়ার সন্তান গার্সিয়া মার্কেস জীবনের বেশিরভাগ সময় বসবাস করেছেন মেক্সিকো এবং ইউরোপের বিভিন্ন শহরে।

Publisher Info

সন্দেশ

সন্দেশ Sandesh. বাংলা প্রকাশনায় সহযোগী. ১৯৭৯ থেকে ১৯৯০ সাল পর্যন্ত বিনিময় নামে ত্রৈমাসিক সাহিত্য পত্রিকা সম্পাদনা ও প্রকাশনা এবং বিনিময় প্রকাশনী থেকে ১৯৯০ সালে রাজনৈতিক ধারার গল্প নামে একটি গল্প গ্রন্থ সম্পাদনা ও প্রকাশনার মাধ্যমে প্রকাশনায় হাতেখড়ি। একই নামে দুটি প্রকাশনা হয়ে যাওয়ায় ১৯৯২ সাল থেকে নতুন নামে সন্দেশ নামে আত্ম প্রকাশ করে ।

Reviews

There are no reviews yet.


Be the first to review “বারো অভিযাত্রীর কাহিনী”

বারো অভিযাত্রীর কাহিনী
Sell Price: TK. 192
TK. 240, 20% Discount, Save Money 48 TK.
You've just added this product to the cart: