14%

দ্য ফাইভ ডিসফাংশনস অব এ টিম

Printed Price: TK. 371
Sell Price: TK. 320
14% Discount, Save Money 51 TK.
Summary: Certainly a guide most of us are in dire need of or everyone should at least read once. It's necessary for teams or groups not just in the corporate world, Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleদ্য ফাইভ ডিসফাংশনস অব এ টিম
Authorপ্যাট্রিক লিঞ্চিওনি
Translatorফারজানা মোবিন
Publisherঅন্যরকম প্রকাশনী
Category,
ISBN978-984-34-0658-3
Edition1st Published, 2016
Number Of Page200
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

Certainly a guide most of us are in dire need of or everyone should at least read once. It’s necessary for teams or groups not just in the corporate world, but I think in all areas, even in university or school level. The translation by Farjana Mobin, and Onnorokom Prokashoni was just amazing. It’s like I have become a part of Katheryn’s team myself. Hats off to the translating team for bringing such an important book to the attention of the people of this country and hats off to the author for writing so clearly.

Author Info

প্যাট্রিক লিঞ্চিওনি

প্যাট্রিক লিঞ্চিওনি একজন মার্কিন লেখক, বক্তা এবং একটি সংগঠনের প্রতিষ্ঠাতা। তিনি মূলত ব্যবসায় ব্যবস্থাপনা, বিশেষ করে টিম ম্যানেজমেন্ট বিষয়ক বই রচনা করেন। ১৯৯৭ সালে প্যাট্রিক ‘দ্য টেবিল গ্রুপ’ নামের একটি ম্যানেজমেন্ট কন্সাল্টেশন ফার্ম নির্মাণ করেছেন যা নতুন উদ্যোক্তা বা লিডারদের তাদের সংগঠনের স্বাস্থ্য উন্নয়নে প্রয়োজনীয় পরামর্শ দিয়ে বিভিন্ন প্রকার সহায়তা করে থাকে। প্যাট্রিক ১৯৬৫ সালে জন্মগ্রহণ করেন। ক্যালিফোর্নিয়ার বেকারসফিল্ডে বড় হয়েছেন। গারসেস মেমোরিয়াল হাই স্কুল এবং ক্লেয়ারমন্ট ম্যাককেনা কলেজ থেকে পড়াশোনা সম্পন্ন করেন। বর্তমানে স্ত্রী-সন্তান নিয়ে সান ফ্রানসিস্কো শহরের উপকূলে বসবাস করেন। পেশাগত জীবনে তিনি বিভিন্ন ব্যবসায় পরামর্শদানকারী বেইন এন্ড কোম্পানি, ওরাকল কর্পোরেশন এবং সায়বেজ-এ পরামর্শদাতা এবং সহ-সভাপতি পদে কর্মরত ছিলেন। বিভিন্ন এক্সিকিউটিভ টিমের সঙ্গেও কাজ করেছেন তিনি। এখানে তিনি কীভাবে প্রকৃত নেতৃত্ব প্রদান করে টিম ওয়ার্কের মাধ্যমে নানা সমস্যায় জর্জরিত কোনো প্রতিষ্ঠানকে সফল করা যায় সেই সম্পর্কিত কার্যকরী পরামর্শ প্রদান করেন। তার সংগঠনের সংস্পর্শে এসে এমন অনেক বহুজাতিক কর্পোরেশন, নতুন উদ্যোক্তা, লাভজনক প্রতিষ্ঠান, স্কুল, গীর্জা তাদের কর্ম পরিবেশকে উন্নত করতে পেরেছে। এছাড়াও দ্য টেবিল গ্রুপ- আমাজন, মাইক্রোসফট, সিসকো, বেইন ক্যাপিটাল, দ্য ন্যাশনাল ফুটবল লীগ, সিম্যানটেকের মতো বিখ্যাত আন্তর্জাতিক প্রতিষ্ঠানের সাথেও কাজ করেছে। প্যাট্রিক লিঞ্চিওনির সাংগঠনিক পরামর্শসমূহ এবং মতাদর্শ ইউনিভার্সিটি অফ সেইন্ট ম্যারিতে এমবিএ শিক্ষার্থীদের কোর্স আকারে পড়ানো হয়। প্যাট্রিক লিঞ্চিওনি এর বই সমূহ সংখ্যায় প্রায় ১৮ থেকে ২০টি। এর মধ্যে বিখ্যাত বইগুলো হলো দ্য ফাইভ ডিসফাঙ্কশন অব আ টিম, ডেথ বাই মিটিং, দ্য এডভান্ট্যাজ, সিলোস, পলিটিকস এন্ড টার্ফ ওয়ারস এবং দ্য আইডিয়াল টিম প্লেয়ার। প্যাট্রিক লিঞ্চিওন এর বই সমগ্র বিশ্বের বিভিন্ন ভাষায় অনূদিত হয়েছে। প্যাট্রিক লিঞ্চিওনির অনুবাদ বইগুলো ব্যবস্থাপনায় কিংবা ব্যবসায় ইচ্ছুক উদ্যোক্তাদের নানাভাবে উপকৃত করে আসছে।

1 review for দ্য ফাইভ ডিসফাংশনস অব এ টিম

  1. Luthfor

    5 out of 5

    Nice one


Add a review

দ্য ফাইভ ডিসফাংশনস অব এ টিম
Sell Price: TK. 320
TK. 371, 14% Discount, Save Money 51 TK.
You've just added this product to the cart: