20%

থিংক অ্যান্ড গ্রো রিচ

Printed Price: TK. 280
Sell Price: TK. 224
20% Discount, Save Money 56 TK.
Summary: প্রায় ৭০ বছর ধরে এই বইটি বেস্ট সেলার হিসেবে আছে। বইতে ম্যাজিকের মত কিছু কথা রয়েছে। বইয়ের প্রথম দিকে একটি কথা আছে যা চমকে দেয়ার মত। " এই বই পড়ার Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleথিংক অ্যান্ড গ্রো রিচ
Authorনেপোলিয়ন হিল
Translatorঅনীশ দাস অপু
Publisherমুক্তদেশ প্রকাশন
Category,
ISBN9789848691888
Edition1st Published, 2016
Number Of Page175
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

প্রায় ৭০ বছর ধরে এই বইটি বেস্ট সেলার হিসেবে আছে। বইতে ম্যাজিকের মত কিছু কথা রয়েছে। বইয়ের প্রথম দিকে একটি কথা আছে যা চমকে দেয়ার মত। ” এই বই পড়ার আগেই কিছু মানুষ চিন্তা করবে এই বই পড়ে তেমন লাভ হবে না। বইটি তাদের জন্য যারা ইতিবাচক চিন্তা করতে পারে।” বইয়ে বেশ কিছু কথা আছে যা নতুন করে চিন্তা করতে শেখাবে। বইয়ের কিছু অংশ তুলে দিলাম যা আমার কাছে বেশ ভাল লেগেছে। “মৃত্যু অনিবার্য একে মেনে নিতেই হবে, এ সিদ্ধান্ত নিয়ে নিজেকে দুশ্চিন্তামুক্ত করুন, মৃত্যুভয় থেকে চির জীবনের জন্য মুক্ত হয়ে যান। দুশ্চিন্তামুক্ত জীবন ছাড়াই যে সম্পদ অর্জন করতে পারবেন তাতেই সন্তুষ্ট থাকবেন এ সিদ্ধান্তে পৌছে চাবকে দিন দারিদ্রের ভয়কে। অন্য লোকে আপনাকে নিয়ে কী বলল বা ভাবল তাতে আপনার কিছু আসে যায় না, এ সিদ্ধান্তে পৌছে সমালোচনার ভয়কে দূর করুন। বুড়ো বয়সকে ভয় না পেয়ে চিন্তা করুন যত বয়স বাড়বে ততই আপনার জ্ঞানের পরিধি বৃদ্ধি পাবে, নিজেকে আরো বেশি নিয়ন্ত্রণ করতে পারবেন। ভালবাসা বা প্রেম না পেলেও আপনি একা দিব্যি চলতে পারবেন এ সিদ্ধান্ত নিয়ে ভালবাসা হারানোর ভয় থেকে বেরিয়ে আসুন। দুশ্চিন্তার অভ্যাস পরিত্যাগ করুন। জীবন আপনাকে যা দিচ্ছে সেখানে দুশ্চিন্তা অর্থহীন, এ সিদ্ধান্ত নিন। দেখবেন তাহলে আপনার মধ্যে চলে এসেছে মানসিক শান্তি এবং চিন্তার স্থিরতা যা আপনার জন্য নিয়ে আসবে সুখ।”

Author Info

নেপোলিয়ন হিল

আমেরিকায় জন্মগ্রহণ করা অলিভার নেপোলিয়ন হিল আত্মোন্নয়নধর্মী রচনা লেখকদের মাঝে প্রথমদিককার একজন। ব্যক্তিগত উন্নয়ন ও সফলতা লাভের বিভিন্ন দিক লেখনীতে তুলে এনে বিংশ শতাব্দীর অন্যতম সফল আত্মোন্নয়নমূলক লেখক হিসেবে আত্মপ্রকাশ ঘটে হিলের। নেপোলিয়ন হিলের জন্ম যুক্তরাষ্ট্রের সাউথইস্ট ভার্জিনিয়ায় ২৬ অক্টোবর, ১৮৮৩ সালে। আর্থিক অসচ্ছলতার কারণে শেষ পর্যন্ত ল’স্কুলের পড়াশোনা শেষ করতে পারেননি তিনি। এর আগে থেকেই যুক্ত ছিলেন সাংবাদিকতার সাথে, সেই ১৩ বছর বয়স থেকে। ১৯০৮ সালে এন্ড্রু কার্নেগীর সাক্ষাৎকার নিতে গিয়ে হিলের জীবনে আসে বিশাল পালাবদল। তখনকার সময়ের অন্যতম প্রভাবশালী শিল্পপতি কার্নেগী তাকে পরামর্শ দেন ধনী ও সফল ব্যক্তিদের সাক্ষাৎকার নিতে ও তাদের সাফল্যের সূত্র সম্পর্কে জানতে। এরপর তিনি বিশ্ববিখ্যাত সফল ব্যক্তিদের সাক্ষাৎকার নেওয়া শুরু করেন। এই তালিকায় আছেন হেনরি ফোর্ড, আলেকজান্ডার গ্রাহাম বেলসহ আরো অনেকে। এমন ৪৫টি সাক্ষাৎকারের লব্ধ অভিজ্ঞতা নিয়ে তিনি প্রকাশ করেন তাঁর প্রথম রচনা ‘দ্য ল অব সাকসেস’। এই বইয়ে তিনি সাফল্যের সূত্রকে ব্যখ্যা করেছেন গণতন্ত্র, স্বাধীনতা, পুঁজিবাদের সমন্বয়ে মূর্ত দর্শন দিয়ে। নেপোলিয়ন হিল এর বই সমূহ সাফল্যগাঁথার চেয়ে সাফল্যের পেছনের সূত্র সহজীকরণের পাথেয় হিসেবে অধিক জনপ্রিয়তা লাভ করেছে।

Publisher Info

মুক্তদেশ প্রকাশন

মুক্তদেশ প্রকাশন ইসলামী টাওয়ার (২য় তলা), ১১/১ বাংলাবাজার, ঢাকা- ১১০০ ঢাকা,বাংলাদেশ

Reviews

There are no reviews yet.


Be the first to review “থিংক অ্যান্ড গ্রো রিচ”

থিংক অ্যান্ড গ্রো রিচ
Sell Price: TK. 224
TK. 280, 20% Discount, Save Money 56 TK.
You've just added this product to the cart: