12%

জিয়নকাঠি: প্রাণবন্ত শিক্ষার সন্ধানে

Printed Price: TK. 200
Sell Price: TK. 176
12% Discount, Save Money 24 TK.
Summary: "জিয়নকাঠি: প্রাণবন্ত শিক্ষার সন্ধানে" বইয়ের ফ্ল্যাপের লেখা: শিক্ষাক্ষেত্রে দেশের সাম্প্রতিক। অগ্রগতি চোখে পড়ার মতাে। এ উন্নতি যতটা সংখ্যায় ততটা নয় মানে। তবে এখন মনােযােগ দিতে হবে শিক্ষার মানােন্নয়নের দিকে, শিক্ষার মানে Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleজিয়নকাঠি: প্রাণবন্ত শিক্ষার সন্ধানে
Authorআবুল মোমেন
Publisherপ্রথমা প্রকাশন
Category
ISBN9789849120384
Edition3rd Printed, 2018
Number Of Page128
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

“জিয়নকাঠি: প্রাণবন্ত শিক্ষার সন্ধানে” বইয়ের ফ্ল্যাপের লেখা: শিক্ষাক্ষেত্রে দেশের সাম্প্রতিক। অগ্রগতি চোখে পড়ার মতাে। এ উন্নতি যতটা সংখ্যায় ততটা নয় মানে। তবে এখন মনােযােগ দিতে হবে শিক্ষার মানােন্নয়নের দিকে, শিক্ষার মানে সমতা রক্ষার কাজে। এই গ্রন্থের লেখক এ লক্ষ্যে কাজ করছেন এবং লিখছেন প্রায় তিন যুগের বেশি সময় ধরে তার। শিক্ষাচিন্তা অনেকেই গুরুত্বের সঙ্গে গ্রহণ করেন। শিক্ষাকে মুখস্থভিত্তিক পরীক্ষা-নির্ভরতার বৃত্ত থেকে বের করে সৃজনশীল আনন্দময় করে তােলা তার ব্রত । আর এ ব্রত পালনের অংশ হিসেবে শিক্ষা তার ভাবনা ও লেখার প্রধান একটি বিষয় লেখক স্কুলশিক্ষায় তার চার দশকের অভিজ্ঞতার সঙ্গে গভীর পঠনপাঠন, মৌলিক চিন্তা এবং সংবেদনশীল পর্যবেক্ষণের সংযােগে শিশুর শিক্ষাযাত্রার পথরেখা এঁকেছেন । এটি শিক্ষক-অভিভাবকসহ শিক্ষা-সংশ্লিষ্ট সবার জন্য অবশ্যপাঠ্য এক বই।

Author Info

আবুল মোমেন

আবুল মোমেন হলেন বাংলাদেশের একজন প্রখ্যাত সাংবাদিক, সাহিত্যিক ও শিক্ষাবিদ। তিনি বাংলাদেশের কয়েকটি জাতীয় পত্রিকায় সাংবাদিকতা করেছেন। পেশাগত জীবনে তিনি চট্টগ্রাম কলেজ ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতাও করেছেন। চট্টগ্রাম মহানগরের নন্দনকাননে অবস্থিত সংঙ্গীত স্কুল ‘ফুলকি’ এর প্রতিষ্ঠাতাও তিনি।

Publisher Info

প্রথমা প্রকাশন

প্রথমা প্রকাশন বাংলাদেশের একটি স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান। এটির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান হচ্ছে প্রথম আলো। প্রথমা প্রকাশন ২০০৯ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও স্বপক্ষের বিভিন্ন বিষয় এবং নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে প্রথমা প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহণ করে আসছে। প্রকাশনটি এখন পর্যন্ত প্রায় ১০২ জন লেখকের ৩১৬ এর অধিক বই প্রকাশ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “জিয়নকাঠি: প্রাণবন্ত শিক্ষার সন্ধানে”

জিয়নকাঠি: প্রাণবন্ত শিক্ষার সন্ধানে
Sell Price: TK. 176
TK. 200, 12% Discount, Save Money 24 TK.
You've just added this product to the cart: