17%

কবি ও রহস্যময়ী

Printed Price: TK. 350
Sell Price: TK. 291
17% Discount, Save Money 59 TK.
Summary: কবি নজরুলের জীবনে অনেক নারী, অনেক প্রেম। প্রথম প্রেম কুমিল্লার নার্গিস। নার্গিস উপন্যাসে সে কাহিনি লিখে সাড়া জাগিয়েছেন কবি-কথাশিল্পী বিশ্বজিৎ চৌধুরী। এবার তিনি লিখেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্রী ফজিলতুন্নেসার সঙ্গে Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleকবি ও রহস্যময়ী
Authorবিশ্বজিৎ চৌধুরী
Publisherপ্রথমা প্রকাশন
Category
Edition1st Published, 2020
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

কবি নজরুলের জীবনে অনেক নারী, অনেক প্রেম। প্রথম প্রেম কুমিল্লার নার্গিস। নার্গিস উপন্যাসে সে কাহিনি লিখে সাড়া জাগিয়েছেন কবি-কথাশিল্পী বিশ্বজিৎ চৌধুরী। এবার তিনি লিখেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্রী ফজিলতুন্নেসার সঙ্গে কবির প্রেম-আখ্যান কবি ও রহস্যময়ী। নজরুলের প্রেম নানা কাহিনির জন্ম দিয়েছে, সেসব কাহিনিকে ভেতর থেকে প্রকৃত ঘটনাবলির উপস্থাপনা আর তাকে উপন্যাসের আঙ্গিকে তুলে ধরা একটা দুরূহ কাজ। বিশ্বজিৎ চৌধুরী সে কাজটিই করেছেন নিষ্ঠার সঙ্গে।

Publisher Info

প্রথমা প্রকাশন

প্রথমা প্রকাশন বাংলাদেশের একটি স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান। এটির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান হচ্ছে প্রথম আলো। প্রথমা প্রকাশন ২০০৯ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও স্বপক্ষের বিভিন্ন বিষয় এবং নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে প্রথমা প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহণ করে আসছে। প্রকাশনটি এখন পর্যন্ত প্রায় ১০২ জন লেখকের ৩১৬ এর অধিক বই প্রকাশ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “কবি ও রহস্যময়ী”

কবি ও রহস্যময়ী
Sell Price: TK. 291
TK. 350, 17% Discount, Save Money 59 TK.
You've just added this product to the cart: