20%

উপস্থাপনা ও কথা বলার কলাকৌশল

Printed Price: TK. 100
Sell Price: TK. 80
20% Discount, Save Money 20 TK.
Summary: আপনি যদি একজন সফল উদ্যোক্তা হতে চান কিংবা পেশাগত জীবনে সফল হতে চান তবে আপনাকে অবশ্যই একজন ভালো উপস্থাপক হতে হবে। একজন ভালো উপস্থাপক খুব সহজেই তার অধীনস্তদেরকে নিয়ন্ত্রন করতে Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleউপস্থাপনা ও কথা বলার কলাকৌশল
Authorমোঃ জাকির হোসেন
Publisherমুক্তদেশ প্রকাশন
Category,
ISBN9789848689646
Edition4th Printed, 2018
Number Of Page96
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

আপনি যদি একজন সফল উদ্যোক্তা হতে চান কিংবা পেশাগত জীবনে সফল হতে চান তবে আপনাকে অবশ্যই একজন ভালো উপস্থাপক হতে হবে। একজন ভালো উপস্থাপক খুব সহজেই তার অধীনস্তদেরকে নিয়ন্ত্রন করতে পারে। একজন ভালো উপস্থাপক হতে হলে আপনাকে অবশ্যই কিছু গুরুত্বপূর্ণ বিষয় মেনে উপস্থাপনা করতে হবে। আমরা এখন এমন কিছু বিষয় নিয়ে আলোচনা করবো যেগুলো মেনে না চললে আপনার পক্ষে কোন ভাবেই একজন ভালো উপস্থাপক হওয়া সম্ভব নয়।

Author Info

মোঃ জাকির হোসেন

প্রখ্যাত লেখক ও সাংবাদিক মোঃ জাকির হোসেনের জন্ম ১৯৬৭ সালের ১৫ই ফেব্রুয়ারি। পিরোজপুর জেলার অন্তর্গত ভাণ্ডারিয়া থানার এক ছোট্ট গ্রাম তেলিখালীতে আবদুল এবং সুফিয়া বেগমের ঘরে তিনি জন্মগ্রহণ করেন। গ্রামের পাশ দিয়ে বয়ে চলা খরস্রোতা কচা নদী কতবার যে তেলিখালীর উপর ভাঙনের থাবা বসিয়েছে তার হিসাব নেই। কিন্তু গ্রামের মানুষ কচা নদীর এই ভাঙন ভাঙন খেলার সাথে যুদ্ধ করেই বেঁচে আছে। আর শৈশব থেকেই মানুষের এই জীবনযুদ্ধের সাক্ষী মোঃ জাকির হোসেন। একদিকে গ্রামের সবুজ শ্যামল প্রাকৃতিক রূপ, অন্যদিকে নদী ভাঙনের ভয়াবহতা, দুয়ে মিলে তার মনের মধ্যে আলোড়ন তুলেছিল, যা তার লেখক সত্ত্বাকে জাগিয়ে তোলে। মোঃ জাকির হোসেনের বইগুলোতেও তাই পাওয়া যাবে তার গ্রামীণ জীবনের ছাপ। কিশোর বয়স থেকেই সাংবাদিকতা, লেখালেখি আর ফটোগ্রাফির প্রতি ঝোঁক তৈরি হয় তার, প্রচণ্ডরকম ভ্রমণপ্রিয়ও ছিলেন। ভ্রমণরত অবস্থায় প্রকৃতির সাথে সাথে লেখক মনের সংযোগ ঘটতো, যা তাকে সাহিত্য রচনায় উদ্বুদ্ধ করে। ১৯৯০ সালে দৈনিক জনকণ্ঠ পত্রিকায় চাকরি শুরু করবার মাধ্যমে সাংবাদিকতা জীবনের সূচনা করেন তিনি। এরপর থেকেই নিরন্তর লিখে চলেছেন এই লেখক। কিশোর উপযোগী গল্প, সায়েন্স ফিকশন, নাটক, থ্রিলার, অ্যাডভেঞ্চার, আত্মোন্নয়নমূলক গ্রন্থ- এগুলোই মূলত প্রাধান্য পেয়েছে মোঃ জাকির হোসেন এর বই সমূহতে। তবে উপন্যাস লেখাতেও তিনি সিদ্ধহস্ত এবং বেশ কিছু কিশোর উপন্যাসও রয়েছে মোঃ জাকির হোসেন এর বই সমগ্রতে। ‘ইংলিশ বিচিত্র’, ‘বারমুডা ট্রায়াঙ্গল’, ‘ড্রাকুলা’, ‘এক্সট্রা টিকেট’, ‘গ্রহান্তরি কিশোর’, ‘ভয়ঙ্কর প্রেতাত্মা’, ‘মুক্ত মনের কথা’ ইত্যাদি তার জনপ্রিয় রচনা।

Publisher Info

মুক্তদেশ প্রকাশন

মুক্তদেশ প্রকাশন ইসলামী টাওয়ার (২য় তলা), ১১/১ বাংলাবাজার, ঢাকা- ১১০০ ঢাকা,বাংলাদেশ

Reviews

There are no reviews yet.


Be the first to review “উপস্থাপনা ও কথা বলার কলাকৌশল”

উপস্থাপনা ও কথা বলার কলাকৌশল
Sell Price: TK. 80
TK. 100, 20% Discount, Save Money 20 TK.
You've just added this product to the cart: