10%

অন্ধের আঙুলে এত জাদু

Printed Price: TK. 100
Sell Price: TK. 90
10% Discount, Save Money 10 TK.
Category:
Summary: ‘আজ মেঘ, আজ ছুটি, আজ রেনিডে/ বিছিয়ে আঁচল একা ঘুমিয়েছে কে?/ মনে হয় এইখানে ঝরেছে বকুল/ কে আজ বাঁধেনি খোঁপা, কার খোলা চুল?’ মহাদেব সাহার ৪৫টি কবিতা নিয়ে অন্ধের আঙুলে Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleঅন্ধের আঙুলে এত জাদু
Authorমহাদেব সাহা
Publisherপ্রথমা প্রকাশন
Category
ISBN9789848765296
Number Of Page56
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

‘আজ মেঘ, আজ ছুটি, আজ রেনিডে/ বিছিয়ে আঁচল একা ঘুমিয়েছে কে?/ মনে হয় এইখানে ঝরেছে বকুল/ কে আজ বাঁধেনি খোঁপা, কার খোলা চুল?’ মহাদেব সাহার ৪৫টি কবিতা নিয়ে অন্ধের আঙুলে এত জাদু।

Author Info

মহাদেব সাহা

মহাদেব সাহা (জন্ম: ৫ আগস্ট ১৯৪৪) বাংলাদেশের স্বাধীনতা পরবর্তীকালের একজন অন্যতম প্রধান কবি। তিনি তার সাহিত্যিক অবদান দিয়ে সব ধরনের পাঠকের মনোযোগ আকর্ষণ করেছেন। তিনি রোম্যান্টিক গীতিকবিতার জন্য জনপ্রিয়। তার কবিতা অপরিশ্রুত আবেগের ঘনীভূত প্রকাশে তীব্র। তিনি জীবিকাসূত্রে একজন সাংবাদিক ছিলেন, এবং দীর্ঘকাল দৈনিক ইত্তেফাক পত্রিকার সঙ্গে যুক্ত ছিলেন। ২০১৬ থেকে তিনি কানাডা প্রবাসী।

Publisher Info

প্রথমা প্রকাশন

প্রথমা প্রকাশন বাংলাদেশের একটি স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান। এটির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান হচ্ছে প্রথম আলো। প্রথমা প্রকাশন ২০০৯ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও স্বপক্ষের বিভিন্ন বিষয় এবং নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে প্রথমা প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহণ করে আসছে। প্রকাশনটি এখন পর্যন্ত প্রায় ১০২ জন লেখকের ৩১৬ এর অধিক বই প্রকাশ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “অন্ধের আঙুলে এত জাদু”

অন্ধের আঙুলে এত জাদু
Sell Price: TK. 90
TK. 100, 10% Discount, Save Money 10 TK.
You've just added this product to the cart: